বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ১৬ আগস্ট ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ১৬ আগস্ট ২০১৯

মেষ : আপনাদের খুবই দেখেশুনে কোনো কাজ করতে হবে নাহলে ভুল হওয়ার সম্ভবনা। আজ আপনিও আপনার জীবনে ভালো নিয়ম অনুসরণ করবেন।

বৃষ : আপনার মনে কিছু কারণে ক্ষোভ জমা হতে পারে। ক্ষোভ কখনোই মনে জমতে দেবেন না সব বলে ফেলুন। এর ফলে আপনার মানসিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে।

মিথুন: আজ আপনি আপনার অতীতের আনন্দগুলোকে মনে করার চেষ্টা করুন। কখনই বেদনার কথা মনে আনবেন না তাহলে সমস্যা বাড়বে।

কর্কট: আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।

সিংহ: প্রেমের ব্যাপারে আজ আপনার চাপ আসতে পারে। তবে এখন প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না, কারণ তারা হয়তো বেশি শক্তিশালী। যাঁরা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য আজ কোনও সুযোগ আসতে পারে।

কন্যা: প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না।

তুলা: এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক: আজ কোনও মহিলা আপনার অনেক উপকার করতে পারে। তবে নেশা থেকে একটু দূরে থাকুন নাহলে ফল ভালো হবেনা। ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা। অফিসে উন্নতির যোগা আসতে পারে।

ধনু: এই রাশির জাতক জাতিকারা একটু সাবধানে থাকুন, কোনও বিপদ এর আশঙ্কা থাকবে। আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বিবাহিত জীবনে কোনো সুখের খবর আসতে পারে।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে ভালো ফল পাবেন।

কুম্ভ: হটাৎ করে সকালের আজ রাগের মাত্রা বাড়তে পারে। আর প্রেমের কারণে বাড়িতে বিবাদ লেগেই থাকবে। ব্যবসায় এখন ভাল ফল পাবেন না।

মীন: আজ আপনি প্রায় সারা দিনই কোনও কাজে ব্যস্ত থাকবেন। চাকরির জন্য কোনও শুভ যোগাযোগ আসার সম্ভবনা। তাই চেষ্টা করে যান, ভালো দিন আসছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877